default-image

বরিশালের হিজলা উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে এক নারীকে কুপিয়ে হত্যা এবং অপর একজনকে গুরুতর জখম করা হয়েছে। উপজেলার শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রেহেনা বেগম (৪১) নামের ওই নারীকে গতকাল রোববার বিকেলে তাঁর বাড়ির সামনে কুপিয়ে জখম করার পর সন্ধ্যায় তিনি মারা যান। তাঁকে রক্ষা করতে গেলে তাঁর মা নূরজাহান বেগমকেও (৭০) কুপিয়ে জখম করে প্রতিপক্ষের দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রেহেনা বেগমের পরিবার জানায়, হিজলা উপজেলার শ্রীপুর গ্রামের রহিম মাস্টার ও আবদুল মান্নানের ওয়ারিশদের মধ্যে জমির সীমানা নির্ধারণ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। গতকাল বিকেলে ওই বিরোধপূর্ণ জমির সীমানা নিয়ে বাদানুবাদের জের ধরে রহিম মাস্টারের ছেলে তামিম হোসেন ও তাঁর সহযোগীরা রেহেনা বেগম ও তাঁর মাকে কুপিয়ে জখম করেন। স্বজনেরা মা ও মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রেহেনা বেগমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় নূরজাহান বেগমকে বরিশালে আনা হয় এবং শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকদার বলেন, রেহেনা বেগমের মরদেহ সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য বরিশালের মর্গে পাঠানো হয়েছে। তাঁর মাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন