default-image

বরিশালে বসতঘরে অগ্নিকাণ্ডের ঘটনায় এক প্রতিবন্ধী কিশোর অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। মঈনুদ্দিন (১৫) নামের ওই কিশোর বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে ডিঙ্গামানিক গ্রামের আ ন ম মহিউদ্দিনের ছেলে। গতকাল সোমবার রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনায় বসতঘরের মালামাল পুড়ে যায়।

আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করে চরমোনাই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. হেলাল উদ্দিন বলেন, ঘরটি বেশ বড়। চারটি পরিবার আলাদাভাবে এখানে বসবাস করত। তাদের আলাদা রান্নাঘর ছিল। আর সেই রান্নাঘরের গ্যাসের চুলা থেকে গতকাল রাত চারটার দিকে আগুনের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন গোটা ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নেভাতে সক্ষম হন। আগুন লাগার পর ঘর থেকে পরিবারের সবাই বাইরে বের হতে পারলেও শারীরিক প্রতিবন্ধী মঈনুদ্দিন বের হতে পারেনি। আগুনে পুড়ে সে মারা গেছে।

বিজ্ঞাপন

ফায়ার সার্ভিসের বরিশাল সদর স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. হাসান আলী বলেন, ঘটনাস্থল বরিশাল সদর স্টেশন থেকে ২৪ কিলোমিটার দূরে। এ ছাড়া রাস্তাও সরু ছিল। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায় এবং আগুন নেভাতে সক্ষম হয়। তবে শারীরিক প্রতিবন্ধী কিশোর ঘর থেকে আগুন লাগার সময় বের হতে পারেনি। ঘরে আগুনে পুড়ে তার মৃত্যু হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন