default-image

বরিশাল জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদকসহ ১১টি পদের মধ্যে ১০টিতেই আওয়ামী লীগ–সমর্থিত সাদা প্যানেলের প্রার্থীরা জয়ী হয়েছেন। এদিকে বিএনপি–সমর্থিত নীল প্যানেল থেকে নির্বাহী সদস্য পদে জয়ী হয়েছেন একজন। ভোট গণনা শেষে আজ শুক্রবার এই ফল ঘোষণা করা হয়।

আওয়ামী লীগ–সমর্থিত সাদা প্যানেলের সভাপতি পদে সৈয়দ গোলাম মাসউদ ও সাধারণ সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। সহসভাপতি পদে লীলা রানি চক্রবর্তী ও মো. সালাউদ্দিন, অর্থ সম্পাদক পদে মো. মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক পদে সুমন চন্দ্র হালদার ও এস এম আতিকুল ইসলাম বিজয়ী হয়েছেন।

নিবার্হী সদস্য পদে মুহাম্মদ ফিরোজ আলম সিকদার, এস এম তৌহিদুর রহমান ও মো. শহিদুল ইসলাম খলিফা জয়ী হয়েছেন। বিএনপি–সমর্থিত নীল প্যানেল থেকে নির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন আ. রহমান চোকদার।

বিজ্ঞাপন

নির্বাচন পরিচালনাবিষয়ক উপকমিটির সদস্য ওবায়েদ উল্লাহ আজ ফলাফলের বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকেল চারটা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটাররা তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। সমিতির তালিকাভুক্ত ৮৬২ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোট দেন।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্র জানায়, আওয়ামী লীগ–সমর্থিত সাদা প্যানেলের গোলাম মাসউদ ৪৭২ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী বিএনপি–সমর্থিত নীল প্যানেলের নাজিম উদ্দিন আহম্মেদ পান্না পেয়েছেন ২৬৬ ভোট। সাধারণ সম্পাদক পদে ৪৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাদা প্যানেলের রফিকুল ইসলাম। তাঁর প্রতিদ্বন্দ্বী নীল প্যানেলের মির্জা মো. রিয়াজ হোসেন পেয়েছেন ২৫৯ ভোট।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন