বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কমিটির অন্য পদগুলোর মধ্যে সহসভাপতি পদে জয়ী হয়েছেন গণিত বিভাগের শিক্ষক বিজন কৃষ্ণ সাহা। যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের শিক্ষক সুজন চন্দ্র পাল জয়ী হয়েছেন।

আজ বুধবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষক মো. আরিফ হোসেন, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক তারেক মাহমুদ আবীর, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষক আবু জাফর মিয়া, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের শিক্ষক রেহানা পারভীন, অর্থনীতি বিভাগের শিক্ষক রিফাত ফেরদৌস, বাংলা বিভাগের শিক্ষক সঞ্জয় কুমার সরকার, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. সানবিন ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক অসীম কুমার নন্দী, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. সাদেকুর রহমান এবং ইংরেজি বিভাগের শিক্ষক সুমনা রানী সাহা।

আজ বুধবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সন্ধ্যা সাড়ে সাতটায় নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার গণিত বিভাগের শিক্ষক মো. সাখাওয়াত হোসেন এবং দুই নির্বাচন কমিশনার লোকপ্রশাসন বিভাগের শিক্ষক মারুফা আক্তার ও আইন বিভাগের শিক্ষক মো. সাদিকুর রহমান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন