default-image

পটুয়াখালীর বাউফল উপজেলায় সোমবার রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. জিহাদ (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। ওই সময় তাঁর চাচাতো ভাই আবদুর রহমান (১৮) গুরুতর আহত হন।

রাত সাড়ে সাতটার দিকে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা বাজারের উত্তর পাশে ইউসুফ মোল্লার বাড়ির সামনে ওই দুর্ঘটনা ঘটে। নিহত জিহাদ উপজেলার নুরাইনপুর অগ্রণী বিদ্যাপীঠ থেকে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। সে উপজেলার নুরাইনপুর গ্রামের বাসিন্দা মো. মাহাবুল শরীফের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও নিহত শিক্ষার্থীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, জিহাদ ও তার চাচাতো ভাই আবদুর রহমান বিকেলে মোটরসাইকেলে করে ছয়হিস্যা বাজার এলাকার নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য (জিহাদের খালু) মো. সিরাজ সিকদারের বাড়ি আসেন। খালা মোসা. ফাতিমা বেগমের সঙ্গে দেখা করে রাতে তারা বাড়ির উদ্দেশে রওনা হন। মোটরসাইকেলটি জিহাদ চালাচ্ছিল। রাত সাড়ে সাতটার দিকে ধানদী-ছয়হিস্যা-নুরাইনপুর সড়কের ছয়হিস্যা বাজারের উত্তর পাশে ইউসুফ মোল্লার বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। দুজনই গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসক জিহাদকে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শী একজন বলেন, বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) আল মামুন বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন