default-image

বাকিতে তরমুজ বিক্রি না করায় ক্রেতার ছুরিকাঘাতে জিল্লুর প্রামাণিক (৪৫) নামের এক তরমুজ বিক্রেতা নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা দুইটার দিকে নাটোরের সিংড়া উপজেলার সাতপুকুরিয়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত জিল্লুর প্রামাণিক ওই উপজেলার ইন্দ্রাসন গ্রামের গেদা প্রামাণিকের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ক্রেতা বাচ্চু ঘটককে আটক করেছে পুলিশ। তিনি ইন্দ্রাসন গ্রামের মৃত নছুর মোল্লার ছেলে।

সিংড়া থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে সাতপুকুরিয়া বাজারে ভ্যানে করে তরমুজ বিক্রি করছিলেন জিল্লুর প্রামাণিক। এ সময় তরমুজ কিনতে দোকানে আসেন বাচ্চু ঘটক। তিনি বাকিতে তরমুজ কিনতে চাইলে দোকানি জিল্লুর তাতে রাজি হননি। এ নিয়ে উভয়ের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে বাচ্চু ঘটক দোকানে থাকা তরমুজ কাটার চাকু দিয়ে জিল্লুরকে আঘাত করে পালিয়ে যান। এ সময় স্থানীয় লোকজন আহত জিল্লুরকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত তরমুজ বিক্রেতা জিল্লুর প্রামাণিক সিংড়া উপজেলার ইন্দ্রাসন গ্রামের গেদা প্রামাণিকের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ক্রেতা বাচ্চু ঘটককে আটক করেছে পুলিশ। তিনি ইন্দ্রাসন গ্রামের মৃত নছুর মোল্লার ছেলে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং তাৎক্ষণিক অভিযান চালিয়ে বাচ্চু ঘটককে আটক করে থানায় নিয়ে আসে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, ছুরিকাঘাতে তরমুজ বিক্রেতাকে হত্যার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন