default-image

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সরকারদলীয় সাংসদ এনামুল হক করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। তিনি নিজেই গতকাল বুধবার রাতে ফেসবুকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে তাঁর করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার বিষয়ে সংবাদ প্রকাশ হয়। এই সংবাদকে ‘মিথ্যা’ বলে আখ্যা দিয়ে সাংসদের অনুসারীরা ফেসবুকে স্ট্যাটাস দেন। ফলে এ নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। পরে রাত পৌনে ১০টার দিকে সাংসদ এনামুল হক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের করোনার সংক্রমণের বিষয়টি নিশ্চিত করেন। আর এতে সব বিতর্কের অবসান ঘটে।

সাংসদ এনামুল হক তাঁর ফেসবুকে পেজে জানান, গত মঙ্গলবার তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। গতকাল বুধবার রাতে এর প্রতিবেদন আসে। এতে তাঁর করোনা পজিটিভ বলে শনাক্ত হয়েছে। তাঁর কোনো সমস্যা ও উপসর্গ নেই। আগের মতোই তিনি সুস্থ আছেন। মনোবলও শক্ত রয়েছে। তিনি বাড়িতে থেকেই চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। এলাকার লোকজনকে বিচলিত না হওয়ার জন্য ও তাঁর জন্য দোয়া করার আহ্বান জানিয়েছেন।

এদিকে সাংসদ এনামুল হকের করোনায় সংক্রমণের সংবাদ সন্ধ্যার পর বিভিন্ন ওয়েবপোর্টালে প্রকাশের পর তাঁর অনুসারীদের পাল্টা স্ট্যাটাসে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম হয়। এ নিয়ে ফেসবুকেও পাল্টাপাল্টি বক্তব্য লক্ষ করা যায়। রাতে সাংসদের ফেসবুকে স্ট্যাটাসের পর করোনা পজিটিভ নিয়ে বিতর্কের অবসান হয়। রাত ১০টার পর সাংসদের অনুসারীরা করোনা পজিটিভের বিষয়টি নিশ্চিত করে আরেকটি স্ট্যাটাস দেন এবং আগের স্ট্যাটাস সরিয়ে ফেলেন।

সাংসদের ব্যক্তিগত সহকারী ও বাঘমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, ‘এমপি স্যারের (এনামুল হক) করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

প্রসঙ্গত, সাংসদ এনামুল হক ২০ জুন এলাকায় আসেন। ২১ ও ২২ জুন সরকারি ও দলীয় বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিয়ে পরের দিন ঢাকায় ফেরেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0