default-image

রাজশাহীর বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স, র‍্যাব, শিক্ষকসহ নতুন করে ছয়জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ ছাড়া একজনের ফলোআপ (দ্বিতীয়বার) পরীক্ষার প্রতিবেদন ‘পজিটিভ’ এসেছে। বাগমারায় এই প্রথম কোনো বাহিনীর সদস্য, শিক্ষক ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা করোনা ‘পজিটিভ’ শনাক্ত হলেন।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী ল্যাব থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা নমুনা পরীক্ষার রিপোর্ট সূত্রে এ তথ্য জানা গেছে। এ নিয়ে উপজেলায় এ পর্যন্ত ৩০ জন করোনা আক্রান্ত শনাক্ত হলেন। এর মধ্যে ১১ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। অন্যরা চিকিৎসা নিচ্ছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গোলাম রাব্বানী বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে গত শনিবার (২৭ জুন) পাঠানো নমুনাগুলোর মধ্যে ৭ জনের রিপোর্ট করোনা ‘পজিটিভ’ এসেছে। এই আক্রান্তদের মধ্যে বাগমারা ক্যাম্পের তিন র‍্যাব সদস্য, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নার্স, একজন সরকারি কলেজের শিক্ষক রয়েছেন। এঁদের মধ্যে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের এক তরুণের ফলোআপ পরীক্ষাতেও শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। বাড়িতেই তাঁর চিকিৎসা চলছে।

আক্রান্ত বাকিরা কেউ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নেই। তাঁদের বাড়িতে রেখে চিকিৎসা ও পরামর্শ দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0