default-image

নাটোরের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা নাজমুস শাকিব করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হওয়ায় আজ শুক্রবার রাতে ওই স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান রাত সাড়ে আটটায় বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, কয়েক দিন আগে করোনার উপসর্গ দেখা দেওয়ায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা নাজমুস শাকিব তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠান। আজ ঢাকার একটি ল্যাবরেটরি থেকে তাঁর ফল করোনা ‘পজিটিভ’ আসে। তিনি কয়েক দিন ধরে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন এবং অন্য সহকর্মীদের সঙ্গে মেলামেশা করেছেন। তাই স্বাস্থ্য কমপ্লেক্সটি রাতেই লকডাউন ঘোষণা করা হয়েছে। তবে জরুরি চিকিৎসাসেবা চালু রাখার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সিভিল সার্জন আরও বলেন, করোনা সংক্রমিত চিকিৎসক মোটামুটি ভালো আছেন। তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রিয়াংকা দেবী পাল জানান, স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন করা হলেও ওই চিকিৎসকের সংস্পর্শে আসা ব্যক্তিদের আগামীকাল শনিবার নমুনা সংগ্রহ করা হবে। এ ছাড়া হাসপাতালের জরুরি চিকিৎসাসেবা দেওয়ার বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0