default-image

রাজশাহীর বাঘা উপজেলায় একটি যাত্রীবাহী বাসে হামলা ঠেকাতে গিয়ে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় বাঘা থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার চণ্ডীপুরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের একটি বিবাদের জের ধরে সোমবার দুপুরে স্থানীয় যুবকেরা একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে বাসটির সামনের ও পাশের কাচ ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে তাঁরা পুলিশের ওপরও হামলা করেন। এতে কনস্টেবল সাগর, বিদ্যুৎ, রিপা, ডিএসবির উপপরিদর্শক (এসআই) নুরুজ্জামানসহ পুলিশের পাঁচ সদস্য আহত হন। এ ছাড়া এ সময় স্থানীয় বাসিন্দা মোশারফ হোসেন, আরিফুল ইসলাম, বাসচালক সাইফুল ইসলাম আহত হন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় বড় ছয়ঘটি গ্রামের মিলন হোসেন (৪০), শরিফুল ইসলাম (৪২), বাবুল হোসেন (৪৫) ও সাব্বির হোসেনকে (২৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বারী বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন