default-image

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. রুবেল মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নেত্রকোনার বারহাট্টায় ছোট কৈলাটি গ্রামে গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

রুবেল মিয়া ওই গ্রামের সামছু উদ্দিনের ছেলে এবং আসমা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রুবেল মিয়ার সঙ্গে তাঁর চাচাতো ভাই আবদুল কাইয়ুম, আবদুল কাদির ও মো. শাহজাহানদের দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। রুবেল মিয়া গতকাল রাত আটটার দিকে স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় তাঁর চাচাতো ভাইয়েরা পথ রোধ করে হামলা চালান। প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রুবেলকে গুরুতর জখম করেন। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

ঘটনার পর থেকে আবদুল কাইয়ুম, আবদুল কাদির, মো. শাহজাহান ও তাঁদের পরিবারের লোকজন পলাতক । এ কারণে এ বিষয়ে তাঁদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, রুবেলের লাশ উদ্ধার কয়ে ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন