default-image

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কেন্দ্র থেকে মাসুদুর রহমান (৫৫) নামের এক স্বাস্থ্য কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাঁর লাশ দেখতে পান স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে।

মাসুদুর রহমান জামালপুর উপস্বাস্থ্যকেন্দ্রে উপসহকারী চিকিৎসা কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাবার নাম আবদুর ওহাব মোল্লা। তিনি জামালপুর ইউনিয়নের বিলমাগুরা গ্রামের বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা মিলন মিয়া বলেন, মাসুদুর রহমান শারীরিকভাবে অসুস্থ ছিলেন। বছরখানেক আগে দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি। সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না যাওয়ায় তাঁর ছোট ভাই এখলাস তাঁকে খুঁজতে এসেছিলেন। তিনি অফিসে এসে দেখেন, তা ভেতর থেকে বন্ধ করা। তাঁকে ডাকাডাকি করা হয়। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। একপর্যায়ে দরজা ভেঙে এখলাস দেখতে পান ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে ঝুলে আছেন মাসুদুর রহমান। এরপর এখলাসের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিকুজ্জামান বলেন, মাসুদুর রহমানের লাশ দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন