default-image

সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুর দক্ষিণপাড়া কালাচান মোড়ে রোববার দুপুর ১২টার দিকে বাসচাপায় ছেলে–মেয়েসহ এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

নিহত শিক্ষক রিফাত সুলতানা রুনী (৩০) বনবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি পৌর শহরের মিরপুর দক্ষিণপাড়া কালাচান মহল্লার মাসুদ রানার স্ত্রী। এ ঘটনায় তাঁর ছেলে অদি (১০) ও মেয়ে সায়ফা (৭) নিহত হয়েছে। আহত হয়েছেন পৌর একডালা এলাকার বাসিন্দা রিকশাচালক চান মিয়া (২৫)।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে শিক্ষক রিফাত সুলতানা ছেলে–মেয়েকে সঙ্গে নিয়ে রিকশাযোগে শহরে বাজার করতে যাচ্ছিলেন। এ সময় এনায়েতপুর থেকে সিরাজগঞ্জমুখী একটি যাত্রীবাহী বাস একটি ট্রাককে পাশ কাটিয়ে যাওয়ার সময় পেছন থেকে রিকশাটিকে চাপা দেয়। এতে রিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় মা ও ছেলে অদি ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মেয়ে সায়ফাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

গুরুতর আহত রিকশাচালক চান মিয়াকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহা উদ্দিন ফারুকী বলেন, নিহত ব্যক্তিদের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পলাতক।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন