default-image

সিলেটের ওসমানীনগরের ঢাকা-সিলেট মহাসড়কে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। গতকাল সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মহাসড়কের গোয়ালাবাজারে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি গ্রীন লাইন পরিবহন নামের বাসের চালকের সহকারী হিসেবে কাজ করতেন। তাঁর বয়স আনুমানিক ৩৫ বছর। তবে মঙ্গলবার সকাল পর্যন্ত তাঁর নাম–পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা গ্রীন লাইন পরিবহনের একটি বাস গোয়ালাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসচালকের সহকারী গুরুতর আহত হন। সেই সঙ্গে বাসের আরও চার যাত্রীও আহত হন। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাঁদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে নেওয়া হলে বাসচালকের সহকারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ ও শেরপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে যানবাহন দুটি উদ্ধার করে। পরে সড়কে যানবাহন চলাচল স্বভাবিক করে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির উদ্দিন বলেন, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় কেউ মামলা করেননি। আহত ব্যক্তিদের মধ্যে তিনজন বাড়ি ফিরেছেন এবং একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন