default-image

পূজার ছুটিতে স্ত্রীকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন এক ব্যক্তি। স্ত্রী মোটরসাইকেলের পেছনে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে পড়ে যান তিনি। এ সময় পেছন থেকে আসা একটি বাস চাপা দেয় তাঁকে। এতে ঘটনাস্থলেই মারা গেছেন ওই ব্যক্তি।

আজ শনিবার সকালে এ ঘটনা ঘটেছে গাজীপুর নগরের কড্ডা ট্রাকস্ট্যান্ড এলাকায়।

নিহত ব্যক্তির নাম সত্য রঞ্জন দেবনাথ (৪০)। তিনি নরসিংদীর পলাশ উপজেলার পণ্ডিতপাড়া গ্রামের বাসিন্দা। সত্য রঞ্জন গাজীপুর নগরে রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেডের (আরপিসিএল) কড্ডা বিদ্যুৎকেন্দ্রে হেলপার পদে চাকরি করতেন।

বিজ্ঞাপন

গাজীপুর মহানগর পুলিশের বাসন থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, পূজার ছুটিতে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি যেতে আজ স্ত্রী শান্তি রানীকে নিয়ে রওনা হন সত্য রঞ্জন। সকাল সাতটার দিকে তাঁরা নগরের কড্ডা ট্রাকস্ট্যান্ড এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় শান্তি রানী মোটরসাইকেলের পেছনে উঠে বসার সময় সত্য রঞ্জন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তিনি মোটরসাইকেলসহ মহাসড়কে পড়ে যান। এ সময় পেছন থেকে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি বাস তাঁকে চাপা দেয়। বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

কামরুল আরও বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। সেটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য পড়ুন 0