default-image

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জুয়েল রায় (১৯) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলার সোনাপাহাড় বিশ্বরোড এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনে এই দুর্ঘটনা ঘটে।

জুয়েল মিরসরাই সদর ইউনিয়নের মিঠাছড়া বাজার এলাকার প্রদীপ রায়ের ছেলে। তিনি ফেনী সদরের একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের তড়িৎ প্রকৌশল বিভাগের ষষ্ঠ সেমিস্টারের ছাত্র ছিলেন।

জুয়েল রায়ের বাবা প্রদীপ রায় প্রথম আলোক বলেন, সকালে কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন জুয়েল। দরকারি কিছু একটা ফেলে যাওয়ায় তা নিতে বিশ্বরোড এলাকায় গাড়ি থেকে নেমে আবার বাড়ি আসছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির ঢাকামুখী যাত্রীবাহী একটি বাস জুয়েলকে ধাক্কা দিয়ে ৫০ ফুট দূরে ছুড়ে ফেলে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) পুলিশ পরিদর্শক মো. ফিরোজ হোসেন প্রথম আলোকে বলেন, সোনা পাহাড়ের বিশ্বরোড এলাকায় বাসের ধাক্কায় কলেজছাত্র নিহত হওয়ার ঘটনায় বারিয়ারহাট বাজার এলাকা থেকে ধাক্কা দেওয়া বাসটি আটক করেছি আমরা। এ ঘটনায় নিহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন