default-image

যশোরের কেশবপুরে অজ্ঞান পার্টির কবলে পড়ে এক স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গরু কিনতে বাসে করে কেশবপুর থেকে মনিরামপুরে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। দুর্বৃত্তরা তাঁর কাছে থাকা ১ লাখ ১৫ হাজার টাকাও নিয়ে যায়।
মারা যাওয়া শিক্ষকের নাম রাশিদুল ইসলাম (৪৮)। তিনি কেশবপুর উপজেলার পাঁজিয়া গ্রামের খোরশেদ আলী মোল্লার ছেলে পাঁজিয়া পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বিজ্ঞাপন

পুলিশ সূত্রে জানা গেছে, রাশিদুল ইসলাম গতকাল শনিবার বিকেলে গরু কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। কেশবপুর থেকে মনিরামপুর যাওয়ার জন্য তিনি বাসে উঠেছিলেন। মনিরামপুরে বাস পৌঁছানোর পর যাত্রীরা অজ্ঞান অবস্থায় তাঁকে দেখতে পান। প্রথমে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। পুলিশ ধারণা করছে, গরু কেনার জন্য ওই শিক্ষকের কাছে ১ লাখ ১৫ হাজার টাকার মতো ছিল। ওই টাকা নিয়ে তাঁকে অজ্ঞান করা হয়।

কেশবপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ ওহিদুজ্জামান বলেন, শিক্ষকের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোরে মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা করা হবে। অজ্ঞান পার্টির সদস্যদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন