default-image

ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের চাপায় দুই স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার সকাল ১০টার দিকে ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের হামিরদীতে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই স্কুলছাত্র হলো ভাঙ্গার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামের আবুল খায়ের ফকিরের ছেলে সাকিব ফকির (১৫) ও মানিকদহ ইউনিয়নের নাজিরপুর গ্রামের সানোয়ার মাতুব্বরের ছেলে শাহিন মাতুব্বর (১৬)। তারা দুজনই ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের ব্রাহ্মণকান্দা এ এস একাডেমির অষ্টম শ্রেণির ছাত্র।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে জানা যায়, ভাঙ্গার পুখুরিয়া বাজার থেকে দুই বন্ধু সাকিব ও শাহিন মোটরসাইকেলে করে ভাঙ্গা যাচ্ছিল। তারা হামেরদী মোড়ে গিয়ে একটি বাস ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এ ঘটনায় ওই দুই কিশোর গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসকেরা তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণকান্দা এ এস একাডেমির প্রধান শিক্ষক এম এ ছালাম মিয়া বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুজন তাঁর বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক। দুই পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ ও চালককে আটকের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন