default-image

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনি এলাকার একটি বাড়ি থেকে ফাইমা বেগম (২৮) নামের এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করেন। এ ঘটনার পর ফাইমার স্বামী পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনির প্রয়াত আইনুল শেখের মেয়ে ফাইমা বেগম তাঁর স্বামী সাইফুল ইসলামকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। গত সোমবার রাত থেকে ফাইমার ঘরের দরজায় শিকল দেওয়া ছিল। প্রতিবেশীরা আজ সকাল থেকে ফাইমার ঘর থেকে দুর্গন্ধ পান। তাঁরা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলামকে সংবাদ দেন। কাউন্সিলর এসে জানালা দিয়ে ফাইমার লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেন। সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুল ওয়াদুদের নেতৃত্বে একটি দল ফাইমার অর্ধগলিত লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য দুপুরে লাশটি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে ফাইমার স্বামী সাইফুল ইসলাম পলাতক। তাঁর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

এসআই আবদুল ওয়াদুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ফাইমাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ অপমৃত্যুর মামলা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তখন আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0