default-image

মেহেরপুরের মুজিবনগরে বাড়ি থেকে ডেকে নিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার একটি গ্রামের মাঠে এ ঘটনা ঘটে। এ বিষয়ে গতকাল শুক্রবার ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে মুজিবনগর থানায় রফিক ঘানি নামের এক ব্যক্তিকে প্রধান আসামি এবং অজ্ঞাত দুজনসহ মোট তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। রফিক ঘানি ওই গৃহবধূর পূর্বপরিচিত এবং একই গ্রামের বাসিন্দা।

এজাহার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই গৃহবধূ বাড়িতে কাজ করছিলেন। এ সময় কেদারগঞ্জ বাজারে এক ব্যক্তি তাঁকে ডাকছেন জানিয়ে অজ্ঞাত এক ব্যক্তি তাঁকে বাসা থেকে বের হতে বলেন। তিনি বাসা থেকে বের হয়ে মুজিবনগর-মেহেরপুর সড়কের গৌরীনগর খেলার মাঠের কাছে গেলে রফিক ঘানি ও তাঁর সঙ্গে থাকা অজ্ঞাত দুই ব্যক্তি তাঁকে মোটরসাইকেলে করে জোর করে তুলে নিয়ে যান। পরে বাগোয়ান-রতনপুর সড়কের পাশে একটি পেঁয়াজের খেতে নামিয়ে বাঁশবাগানে নিয়ে গিয়ে রফিক ঘানি ও তাঁর এক সহযোগী তাঁকে কয়েকবার ধর্ষণ করেন।

মুজিবনগর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, ‘আমরা মামলা হাতে পাওয়ার পর ভিকটিমের মেডিকেল পরীক্ষা করিয়েছি। এরপর ডিএনএ পরীক্ষা করা হবে। সব রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বিজ্ঞাপন
মন্তব্য করুন