default-image

ঝিনাইদহ সদর উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবককে তাঁর বন্ধুরা কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত ৯টার দিকে উপজেলার চুটলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম সম্রাট বিশ্বাস (২৭)। তিনি একই গ্রামের সমীর বিশ্বাসের ছেলে। এ ঘটনায় করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত সম্রাটের মা রিনা বেগম বলেন, শনিবার রাত সাড়ে ৮টার দিকে সম্রাটকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান প্রতিবেশী গোলাপ হোসেনের ছেলে সবুজ। পরে সবুজদের বাড়ির পেছনে সম্রাটের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

এ ঘটনায় নিহত সম্রাটের মা রিনা খাতুন বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা করেছেন। পরে আসামি শিমুল ও সবুর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আনোয়ার সাঈদ বলেন, এটি একটি হত্যাকাণ্ড। তবে কী কারণে তাঁকে হত্যা করা হয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ঘটনার সঙ্গে যাঁরা জড়িত তাঁদের গ্রেপ্তারে অভিযান চলছে। নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন