default-image

সারা দিন রিকশা চালিয়ে যা আয় করেছিলেন, তা দিয়ে সন্ধ্যায় স্থানীয় একটি বাজারে সদাই করে বাড়ি ফিরছিলেন রিকশাচালক নিজাম উদ্দিন (৬০)। কিন্তু তাঁর আর বাড়ি ফেরা হলো না। লরির চাপায় নিহত হয়েছেন তিনি।

আজ রোববার রাত সাতটার দিকে নেত্রকোনার মদন উপজেলার বাড্ডা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। নিজাম উদ্দিন উপজেলার গোবিন্দশ্রী গ্রামের বাসিন্দা।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, নিজাম উদ্দিন রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রিকশা চালানো শেষে স্থানীয় গোবিন্দশ্রী বাজারে ইফতার করেন। পরে সারা দিনের উপার্জন দিয়ে ওই বাজার থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কিনে রিকশা চালিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। মদন-খালিয়াজুরি সড়কের বাড্ডা মোড় এলাকায় রাত সাতটার দিকে পৌঁছালে পেছন থেকে একটি লরি তাঁকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়েন। পরে স্থানীয় লোকজন তাঁকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বজনেরা তাঁকে নিয়ে বের হয়ে কিছু দূর যেতে না যেতেই তাঁর অবস্থা আরও খারাপ হয়। পরে পুনরায় হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ব্যাপারে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফেরদৌস আলম জানান, লরিটি জব্দ করা হয়েছে। চালককে আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন