বিজিবি রাজশাহী সেক্টরের তত্ত্বাবধানে ও পত্নীতলা ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় বডি বিল্ডিং প্রতিযোগিতায় স্বর্ণপদক পাওয়া খেলোয়াড়দের শারিরীক কসরত প্রদর্শন। আজ বৃহস্পতিবার বিকেলে বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নে
বিজিবি রাজশাহী সেক্টরের তত্ত্বাবধানে ও পত্নীতলা ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় বডি বিল্ডিং প্রতিযোগিতায় স্বর্ণপদক পাওয়া খেলোয়াড়দের শারিরীক কসরত প্রদর্শন। আজ বৃহস্পতিবার বিকেলে বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নেপ্রথম আলো

নওগাঁয় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের বডি বিল্ডিং (শরীর গঠন) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে রংপুর অঞ্চল। আটটি ওজন শ্রেণিতে রংপুর অঞ্চল পাঁচটি স্বর্ণ ও দুটি রৌপ্যপদক অর্জন করে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে। প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন রংপুর অঞ্চলের অনূর্ধ্ব–৬৫ কেজি ওজনের খেলোয়াড় সিপাহি বি এম আল মামুন।

বিজিবি রাজশাহী সেক্টরের তত্ত্বাবধানে ও পত্নীতলা ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় গত ৯ মার্চ শুরু হওয়া এই প্রতিযোগিতায় বিজিবির ৫টি অঞ্চল ও দুটি সেক্টরের ৩২ জন খেলোয়াড় ৮টি ওজন শ্রেণিতে অংশগ্রহণ করেন। আজ বৃহস্পতিবার বিকেলে বিজিবির পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) প্যারেড গ্রাউন্ডে প্রতিযোগিতার সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির উত্তর-পশ্চিম অঞ্চল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক।

আটটি ওজন শ্রেণিতে রংপুর অঞ্চল পাঁচটি স্বর্ণ ও দুটি রৌপ্যপদক অর্জন করে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবির রাজশাহী সেক্টরের কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ খান, বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের (১৪ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এস এম নাদিম আরেফিন, রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক (প্রশাসন) এস এম রবিউল হাসান প্রমুখ।

চূড়ান্ত খেলায় দুটি স্বর্ণ ও একটি তাম্রপদক পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে কক্সবাজার অঞ্চল। একটি স্বর্ণ, দুটি রৌপ্য ও একটি তাম্র পেয়ে তৃতীয় হয়েছে সরাইল অঞ্চল।

আয়োজকেরা বলেন, দেশে বিজিবি সদস্যদের মধ্যে বডি বিল্ডিং প্রতিযোগিতা এবারই প্রথম আয়োজন করা হলো।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন