default-image

শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবু বক্কর সিদ্দিক বিজয়ী হওয়ার পর বিএনপির প্রার্থী আনোয়ার হোসেন রোববার পৌরসভা কার্যালয়ে মিষ্টি নিয়ে গিয়ে অভিনন্দন জানিয়েছেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আবু বক্কর সিদ্দিক উপজেলা শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। সাবেক মেয়র আনোয়ার হোসেন শহর বিএনপির আহ্বায়কের দায়িত্বে রয়েছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবু বক্কর সিদ্দিক তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির আনোয়ার হোসেনকে পরাজিত করেন। গতকাল শনিবারের নির্বাচনে আবু বক্কর সিদ্দিক ১২ হাজার ৯৫৮ ভোট পেয়ে জয়ী হন এবং আনোয়ার হোসেন পান ২ হাজার ৪২৩ ভোট।

নালিতাবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটারসংখ্যা ২২ হাজার ১১৩। গতকাল ১০টি কেন্দ্র সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হয়। নির্বাচনে তেমন কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

আবু বক্কর সিদ্দিকের জয়ের বিষয়টি মেনে নেন আনোয়ার হোসেন। তাই রোববার সকালে আনোয়ার হোসেন মিষ্টি নিয়ে পৌরসভার কার্যালয়ে গিয়ে আবু বক্করের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় আনোয়ার বিজয়ী প্রার্থী আবু বক্করকে মিষ্টি খাওয়ান। পরে আবু বক্করও আনোয়ারকে মিষ্টি খাওয়ান। পরে একে অপরের সঙ্গে আলিঙ্গন করেন।

এ বিষয়ে পরাজিত প্রার্থী আনোয়ার হোসেন বলেন, ‘জয়–পরাজয় থাকবেই। ভোটের ব্যাপারে যা–ই হোক না কেন, আমরা সবাই নালিতাবাড়ীর মানুষ। তাই আমি পরাজয় মেনে নিয়ে পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বক্কর ভাইকে শুভেচ্ছা জানাতে গিয়েছিলাম।’

বিজয়ী প্রার্থী আবু বক্কর বলেন, ‘এলাকার সাংসদ মতিয়া চৌধুরীর নির্দেশে আমি গত পাঁচ বছর মানুষের জন্য কাজ করেছি, মানুষের সেবা করে পাশে থাকার চেষ্টা করেছি। ভোটাররা তাঁদের ভালোবাসার বহিঃপ্রকাশ দেখিয়েছেন। আমি উপজেলা আওয়ামী লীগসহ সবার কাছে চিরকৃতজ্ঞ।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন