বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন প্রথম আলো ট্রাস্টের প্রধান সমন্বয়ক মাহবুবা সুলতানা এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রথম আলো ট্রাস্টের প্রজেক্ট অফিসার বেলায়েত হোসেন ও সা’দত স্মৃতি পল্লীর প্রজেক্ট ইনচার্জ তরিকুল ইসলাম।

গ্রামীণ খেলাধুলা, চিত্রাঙ্কন, সংগীত, নাচ, কোরআন তিলাওয়াত, ইসলামিক সংগীত, ছড়া ও কবিতা আবৃত্তি বিভাগে প্রতিযোগিতায় অংশ নেয় শিশু-কিশোরেরা।
default-image

গ্রামীণ খেলাধুলা, চিত্রাঙ্কন, সংগীত, নাচ, কোরআন তিলাওয়াত, ইসলামিক সংগীত, ছড়া ও কবিতা আবৃত্তি বিভাগে প্রতিযোগিতায় অংশ নেয় শিশু-কিশোরেরা। অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিসহ অন্তত চার শতাধিক দর্শক অনুষ্ঠানে উপস্থিত থেকে তাদের এই পরিবেশনা উপভোগ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় প্রকল্পের পাঠাগার থেকে সবচেয়ে বেশি বই পড়া তিনজন শিশু পাঠককেও পুরস্কৃত করা হয়।

অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য মোয়জ্জেম হোসেন, শিশু বিকাশ কেন্দ্রের প্রশিক্ষক নজির আহমেদ ও প্রিয়াঙ্কা খানম, ইউনুস মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মামুন শেখ, স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক দীনেশ চন্দ্র সরকার, সংস্কৃতিকর্মী ফারহান জুনায়েদ প্রমুখ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন