বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অধ্যাপক ইকবাল কবীর জাহিদের পাঠানো চিঠিতে বলা হয়েছে, নমুনা দেওয়ার সময় পাসপোর্ট নম্বর সংযুক্ত না থাকায় নমুনা প্রদানকারী পরিচিতি যাচাই করা সম্ভব হচ্ছে না। এমতাবস্থায় বিদেশ গমনেচ্ছুক যাত্রীদের ক্ষেত্রে কোভিড-১৯ নমুনা পরীক্ষার ফলাফলের সঙ্গে পাসপোর্ট নম্বর উল্লেখিত না থাকলে ওই পরীক্ষার রিপোর্টের দায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বহন করবে না।

যবিপ্রবি জিনোম সেন্টারের পাঠানো চিঠিতে বলা হয়েছে, নমুনা দেওয়ার সময় পাসপোর্ট নম্বর সংযুক্ত না থাকায় নমুনা প্রদানকারী পরিচিতি যাচাই করা সম্ভব হচ্ছে না।

বহির্বিশ্বে দেশের সুনাম অক্ষুণ্ন রাখতে বিদেশ গমনেচ্ছুক যাত্রীদের পাসপোর্ট নম্বর দিয়ে যবিপ্রবির জিনোম সেন্টার ও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে যথাযথভাবে ফরম পূরণ করে করোনা পরীক্ষার অনুরোধ জানান অধ্যাপক ইকবাল কবীর।

বিশ্ববিদ্যালয় থেকে জানানো হয়েছে, সপ্তাহে সাত দিন জিনোম সেন্টার থেকে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নমুনা সংগ্রহ করা হচ্ছে। নমুনা প্রদানের মাত্র ১২ ঘণ্টার মধ্যে নির্ধারিত ওয়েবসাইট ও মুঠোফোনে খুদে বার্তা পাঠিয়ে ফলাফল প্রদান করা হচ্ছে। নির্ধারিত ফি ১ হাজার ৫০০ টাকা পরিশোধের মাধ্যমে যবিপ্রবিতে নমুনা পরীক্ষার সুযোগ রয়েছে। বিদেশ গমনেচ্ছুক যাত্রীদের অবশ্যই পাসপোর্ট সঙ্গে করে নিয়ে আসতে হবে। বিদেশ গমনেচ্ছুক যাত্রীরা নমুনা পরীক্ষাসংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭২৪৫৮৩৪৫৩ নম্বরে যোগাযোগ করতে পারেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন