default-image

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যবসায়ীর নাম মো. রুহুল আমিন (৪২)। তিনি উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া গ্রামের আবদুল আজিজের ছেলে। নিহত রুহুল উপজেলার চালকল মালিক ও খাদ্য ব্যবসায়ী সমিতির সদস্য ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় রুহুল আমিন ঝিনাইগাতীর ধানশাইল গ্রামে এক আত্মীয়ের জানাজা শেষে মোটরসাইকেলে করে ঝিনাইগাতী বাজারে আসছিলেন। নয়াগাঁও মসজিদসংলগ্ন এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে রুহুল আমিন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

আজ বুধবার সকালে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন