default-image

বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসীন আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে স্থায়ী বহিষ্কারাদেশের জন্য জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর সুপারিশপত্র পাঠানো হয়েছে।

রোববার সন্ধ্যায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি আই এম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আবদুল হাই স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি টি আই এম নূরুন্নবী তারিক নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ জি এম বাদশাহ। এই নির্বাচনে বিদ্রোহী প্রার্থী এ জি এম বাদশাহর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে মহসীন আলমকে আওয়ামী লীগের ধুনট উপজেলা শাখার সিদ্ধান্ত অনুযায়ী দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

তৃতীয় ধাপে ধুনট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এ জি এম বাদশাহ জগ প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। সাময়িক বহিষ্কারের বিষয়ে মহসীন আলম বলেন, ‘এ ধরনের কোনো চিঠি বা নোটিশ আমি পাইনি। আমার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগের কোনো ভিত্তি নেই।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন