default-image

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী গোলাম রাব্বানী বিশ্বাস গুলি করার হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান খান। এ ছাড়া প্রতিদিনই তাঁর কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে বলে শুক্রবার বিকেলে রহনপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মতিউর রহমান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করার পর মতিউর রহমান খান ১১ জানুয়ারি রাত ১১টার দিকে গুলি করার হুমকি দেওয়া গোলাম রাব্বানী বিশ্বাসের কথোপকথনের রেকর্ডিং শোনান। সেখানে গোলাম রাব্বানী একপর্যায়ে বলেন, ‘আমি তো মেয়র হবই। তোকে গুলি কইরা মেয়র হব।’

সংবাদ সম্মেলন করে মতিউর রহমান খান বলেন, বিষয়টি তিনি গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মৌখিকভাবে ও লিখিতভাবে উপজেলা নির্বাচন কর্মকর্তার মাধ্যমে জেলা নির্বাচন কর্মকর্তাকে জানিয়েছেন। ওসি তাঁকে বলেছেন, বিষয়টি পুলিশ সুপারকে অবহিত করবেন। রিটার্নিং কর্মকর্তা ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

বিজ্ঞাপন

দিন যত যাচ্ছে কর্মীদের হুমকি দেওয়ার মাত্রা তত বাড়ছে বলে উল্লেখ করেন মতিউর রহমান। তিনি বলেন, আওয়ামী লীগের তৃণমূলের বেশির ভাগ কর্মীই তাঁর পক্ষে কাজ করছেন। এখানে আওয়ামী লীগের মনোনয়ন ভুল হয়েছে। সংসদ নির্বাচনে এরাই নৌকার বিপক্ষে কাজ করেছে। সুষ্ঠু নির্বাচন হলে তিনি জয় লাভ করবেন।

অভিযোগের বিষয়ে গোলাম রাব্বানী বিশ্বাস প্রথম আলোকে বলেন, ‘আমি তাঁকে ফোন করিনি। তিনি এটা তৈরি করে আমার নামে চালিয়ে ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালাচ্ছেন।’

এ–সংক্রান্ত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. মোতাওয়াক্কিল। তিনি বলেন, এ বিষয়ে গোলাম রাব্বানী বিশ্বাসকে সতর্ক করা হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন