বিশেষ বিমানে করোনা আক্রান্ত সাংসদ মনসুরকে ঢাকায় স্থানান্তর

  • সাংসদ মনসুর রহমানকে রাজশাহী থেকে বিমানবাহিনীর একটি বিশেষ বিমানে ঢাকায় নেওয়া হয়। পরে তাঁকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়েছে।

সাংসদ মনসুর রহমান
সংগৃহীত

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের করোনা আক্রান্ত সাংসদ মনসুর রহমানকে ঢাকায় নেওয়া হয়েছে। ঢাকায় তাঁকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে।

সাংসদ মনসুর রহমানের ব্যক্তিগত সহকারী শফিক তরফদার প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সকাল ১০টার দিকে সাংসদ মনসুর রহমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে হজরত শাহ মখদুম (র.) বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়। এরপর বিমানবাহিনীর একটি বিশেষ বিমানে তাঁকে ঢাকায় নেওয়া হয়। সেখান থেকে দুপুর ১২টার দিকে তাঁকে বিএসএমএমইউর একটি কেবিনে ভর্তি করা হয়েছে।

এর আগে গত শনিবার রাজশাহী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় সাংসদ মনসুরের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। পরের দিন তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শফিক তরফদার বলেন, সাংসদ মনসুর রহমানের ডায়াবেটিস আছে। এ ছাড়া অন্য কোনো সমস্যা নেই তাঁর। তিনি শারীরিকভাবে ভালো আছেন। তাঁর পরিবারের কোনো সদস্যের করোনার সংক্রমণ শনাক্ত হয়নি।