বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার লাগানো গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে কুমারখালী থানা চত্বরে
ছবি: প্রথম আলো

গাড়ির সামনের গ্লাসের ডান পাশে ওপরের দিকে একটি স্টিকার সাঁটানো। তাতে লেখা, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। নিচে লেখা, শেরেবাংলা নগর-১২০৭। মাঝখানে বিশ্ববিদ্যালয়ের লোগো।

ওই গাড়ি থেকে আট বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাইক্রোবাসের চালকসহ দুজনকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আজ বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

কারাগারে পাঠানো দুজন হলেন কুমারখালী উপজেলার শিবরামপুর গ্রামের উজ্জ্বল হোসেন (৩৫) ও কুমিল্লা চৌদ্দগ্রাম দনুসারা গ্রামের রাসেল মিয়া (২৮)।

পুলিশ সূত্রে জানা যায়, এক সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫৩-৪৩৪২) থেকে আট বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুজনকে আটকের পর তাঁদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে পুলিশ। এ সময় মাইক্রোবাসটি জব্দ করা হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার প্রথম আলোকে বলেন, ‘জব্দ করা গাড়িটি ভাড়ায়চালিত। চালকসহ দুজনকে কারাগারে পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কোনো স্টিকার লাগানো নেই, আমার চোখে পড়েনি।’

জব্দ করা মাইক্রোবাসটি কুমারখালী থানা চত্বরে রাখা হয়েছে। বুধবার সকালে সেখানে গিয়ে দেখা যায়, মাইক্রোবাসের সামনে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের স্টিকার সাঁটানো আছে।