default-image

সিলেটের বিয়ানীবাজারে হাওর থেকে অগ্নিদগ্ধ এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। আজ  বুধবার বেলা তিনটার দিকে বিয়ানীবাজারের লাউতা গজারাই বরইকুড়া হাওর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত নারীর আনুমানিক বয়স ২৫ বছর। ওই নারীর শরীরের প্রায় সব অংশ পুড়ে গেছে। তাঁর মুখের কিছু অংশ অক্ষত রয়েছে। ওই নারীকে হত্যার পর লাশ গুম করতে তা পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছিল বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, ওই নারীর শরীরে প্রায় সব অংশ পুড়ে গেছে। তবে মুখের কিছু অংশ অক্ষত রয়েছে। স্থানীয় লোকজন ওই নারীর পরিচয় জানাতে পারেননি। সুরতহাল শেষে তাঁর লাশ ময়নাতদন্তের জন্য বুধবার সন্ধ্যায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ‘পুলিশ ওই নারীর পরিচয় জানার চেষ্টা করছে। নিহত নারীর শরীরে আঘাতের চিহ্ন আছে কি না, জানতে চাইলে তিনি বলেন, ওই নারীর শরীরের প্রায় সব অংশ পুড়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যার পর লাশ গুম করতে তাঁকে পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। আমরা ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছি।’

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন