বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নেসকো-২ (বিক্রয় ও বিতরণ বিভাগ) কার্যালয় সূত্রে জানা গেছে, এই বিতরণ কেন্দ্রের মুন্সিপাড়া ফিডারের কিছু কিছু জায়গায় বিদ্যুতের তারে ত্রুটি রয়েছে। বৃষ্টি এলে সেখানে পানি পড়ে। ফলে শর্টসার্কিট হয়ে যায়। এ কারণে আপনাআপনি বিদ্যুৎ চলে যায়। বারবার বিদ্যুৎ সংযোগ দেওয়ার চেষ্টা করা হলেও পরক্ষণেই আবার বিদ্যুৎ চলে যায়। ত্রুটি সারানোর জন্য চেষ্টা করা হচ্ছে বলে দাবি স্থানীয় বিদ্যুৎ বিভাগের।

ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেন অনেকে। সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউজ্জামান মুঠোফোনে বলেন, ঝড় নেই, বাতাস নেই। শুধু টিপ টিপ বৃষ্টি পড়তেই বিদ্যুৎ চলে যায়। সেটা শুধু এক দিন তা নয়, অনেক দিন থেকে হয়ে আসছে।

শহরের কেরানীপাড়া এলাকা থেকে একজন বিদ্যুৎ গ্রাহক এই প্রতিবেদককে মুঠোফোনে খুদে বার্তা পাঠিয়ে বিদ্যুতের এ দুরবস্থার প্রতিকার চেয়েছেন।

নেসকো-২–এর নির্বাহী প্রকৌশলী শরিফুল ইসলাম বলেন, তিন দিন আগে বিদ্যুতের লাইন ঠিক করা হয়েছে। তেমন সমস্যা ছিল না। তবে আজ অন্য কয়েক জায়গায় এই একই সমস্যা দেখা দিয়েছে। সেখানে লোকবল কাজ করছে। ঠিক করতে আপ্রাণ চেষ্টা করা হচ্ছে। যেন এ ধরনের সমস্যা আর না হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন