default-image

টাকা জমা দিতে এসে ব্যাংকের ভেতর থেকেই গ্রাহকের দুই লাখ ৮০ হাজার টাকা খোয়া গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা নগরের শিববাড়ি মোড়ে অবস্থিত ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডে ওই ঘটনা ঘটে।
টাকা হারিয়ে যাওয়া ওই গ্রাহকের নাম ধীরেন চন্দ্র দেবনাথ। ঠাকুরগাঁওয়ে নিজের বাড়িতে ওই অর্থ পাঠানোর জন্য ব্যাংকে গিয়েছিলেন তিনি। পরে খবর পেয়ে পুলিশ ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সন্দেহভাজন একজনকে আটক করে। তবে দুপুর পর্যন্ত ওই গ্রাহকের টাকা উদ্ধার হয়নি। পুলিশ বলছে, আটক ব্যক্তির স্বীকারোক্তি অনুযায়ী টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

ডাচ-বাংলা ব্যাংকের ওই শাখার ব্যবস্থাপক মো. আকবর আলী বলেন, ধীরেন চন্দ্র দেবনাথ নামের ওই ব্যবসায়ী টাকা জমা দিতে ব্যাংকে গিয়েছিলেন। তিনি টেবিলের পাশে টাকার ব্যাগটি রেখে ব্যাংকের জমা ফরম পূরণ করছিলেন। হঠাৎ দেখেন টাকাভর্তি ব্যাগটি নেই। তিনি সঙ্গে সঙ্গে চিৎকার দিলে ব্যাংকের দারোয়ান গেট বন্ধ করে দেন। পরে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ব্যাংকের মধ্যে আটকে থাকা একজনকে শনাক্ত করা হয়। তবে অন্য আরেকজন দ্রুত টাকার ব্যাগ নিয়ে সটকে পড়েন। পরে সন্দেহভাজন ওই ব্যক্তিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এ বিষয়ে নগরের সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল ইসলাম বলেন, পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রতারক সন্দেহে একজনকে আটক করে থানায় নিয়ে আসে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি পালিয়ে যাওয়া ব্যক্তির নাম বলেছেন। এখন ওই আটক ব্যক্তিকে নিয়ে টাকা উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য পড়ুন 0