‘ব্যাট, বল আর মাঠ ছিল তাঁর ধ্যান–জ্ঞান’

বিজ্ঞাপন
default-image

বগুড়ার মাঠ থেকে শুরু করে ঢাকার ঘরোয়া ক্রিকেটে ব্যাট আর বলের অনবদ্য নৈপুণ্য দেখিয়েছেন তিনি। হাজারো ভক্তকে মুগ্ধ করেছেন তিনি। ব্যাট, বল আর মাঠ ছিল তাঁর ধ্যান–জ্ঞান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বগুড়া ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার জামাল ফয়সালকে এভাবেই স্মরণ করেন একসময়ের সতীর্থ ক্রিকেটার, ফুটবলার ও ক্রীড়া সংগঠকেরা। আজ শুক্রবার বিকেলে জেলা শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে এই স্মরণসভার আয়োজন করেন সাবেক ক্রিকেটারেরা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
জামাল ফয়সাল (৪২) বগুড়া জেসিসি ক্লাব, ঢাকার লালমাটিয়া ক্লাব ও ওল্ড ডিওএইচএস দলের অলরাউন্ডার ছিলেন। গত ১২ আগস্ট বগুড়া শহরের জলেশ্বরীতলার বাসায় তিনি স্ট্রোক করেন। পরে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জামাল ফয়সাল (৪২) বগুড়া জেসিসি ক্লাব, ঢাকার লালমাটিয়া ক্লাব ও ওল্ড ডিওএইচএস দলের অলরাউন্ডার ছিলেন। গত ১২ আগস্ট মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্মরণসভায় পরিবারের পক্ষ থেকে জামাল ফয়সালের বড় ভাই ও জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফজলুল বারী তালুকদার বক্তব্য দেন।

অন্যদের মধ্যে সভায় জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সোনালি অতীত ক্লাবের সাবেক ফুটবলার ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামির হোসেন, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের সাবেক ক্রিকেটার ও বগুড়া পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সিপার আল বখতিয়ার, ক্রীড়া সংগঠক ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দেলওয়ার হোসেন পশারী, শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ব্যবস্থাপক জামিলুর রহমান, সাবেক ক্রিকেটার ও কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের সহপাঠী এ কে এম রাজিউল্লাহ, লালমাটিয়া ক্লাবের সাবেক ক্রিকেটার ওহিদুল ইসলাম, বিজেএমসি দলের সাবেক অ্যাথলেট শাহজাহান আলী, জেসিসির সাবেক ক্রিকেটার তানভির আলম, জেলা দলের সাবেক ক্রিকেটার মেহেদী হাসান প্রমুখ বক্তব্য দেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন