ব্রাহ্মণবাড়িয়ায় থানায় ছুরি নিয়ে যুবকের হামলার অভিযোগ, ২ পুলিশ আহত

বিজ্ঞাপন
default-image

ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ভেতরে এক যুবক ছুরি নিয়ে ঢুকে পুলিশের ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান (৪২) ও সাধন চাকমা (৩২) নামের এক কনস্টেবল আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ ওই যুবককে সঙ্গে সঙ্গেই আটক করেছে।


আটক যুবকের নাম মোবাশ্বের হোসেন (৩০)। তিনি জেলা শহরের উত্তর মৌড়াইল এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে পাঞ্জাবি ও টুপি পরা দাঁড়িওয়ালা এক যুবক (মোবাশ্বের) সদর থানা চত্বরে পায়চারি করছিলেন। সে সময় পুলিশ সদস্যরা মোবাশ্বেরের কাছে থানার ভেতরে যাওয়ার কারণ জানতে যান। ওই সময় মোবাশ্বের হুট করে ছুরি বের করে থানার ভেতরে থাকা দর্শনার্থীসহ পুলিশের ওপর হামলা চালান। একপর্যায়ে পুলিশ সদস্যদের ধাওয়া দিয়ে থানার সামনের সড়কে নিয়ে যান ওই যুবক। পরে অন্য পুলিশ সদস্যরা মোবাশ্বেরকে আটকাতে গেলে তাঁর ছুরিকাঘাতে থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ও কনস্টেবল সাধন চাকমা আহত হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান প্রথম আলোকে বলেন, ‘ওই যুবক হাতে ছুরি নিয়ে থানার ভেতরে আসা দর্শনার্থীদের ধাওয়া করেন। এটি দেখে তো আর বসে থাকতে পারি না। এক দর্শনার্থীকে ছুরিকাঘাত করার সময় ফেরাতে গেলে হাতের দুই আঙুলে আঘাত লাগে। তবে থানার সামনে থেকে যুবকটিকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম ও পুলিশ পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহমেদ প্রথম আলোকে বলেন, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন