বিজ্ঞাপন
বিজ্ঞাপন

স্বাগত বক্তব্য দেন হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) গৌরব খুরানা। অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন, সাহিত্য একাডেমির সভাপতি কবি জয়দুল হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

গৌরব খুরানা বলেন, ‘আমরা সেবা দিতে বদ্ধপরিকর। বাংলাদেশিদের সাধ্যমতো সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করব। এ হাসপাতালের সেবার মান যেমন ভালো, তেমনিভাবে খরচও তুলনামূলক কম।’

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন মো. একরাম উল্লাহ বলেন, ‘আমাদের দেশের মানুষ সেখানে গিয়ে যেন কম খরচে সুচিকিৎসা পান, সেই আহ্বান রইল। পাশাপাশি সেবা পেতে গিয়ে কেউ যেন দুর্ভোগের শিকার না হন।’

ভারতীয় ওই হাসপাতালের তথ্যকেন্দ্রের পরিচালক তানভীর আহমেদ চৌধুরী বলেন, বাংলাদেশি সেবাগ্রহীতাদের কাছ থেকে প্রথমে যাবতীয় তথ্য নেবেন তথ্যকেন্দ্রের কর্মীরা। পরে চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। সেবাগ্রহীতারা বাংলাদেশে বসেই চিকিৎসা খরচ থেকে শুরু করে সব ধরনের তথ্য জেনে যেতে পারবেন।

তথ্যকেন্দ্র সূত্রে জানা গেছে, ওই হাসপাতালে লিভার প্রতিস্থাপন, কিডনি প্রতিস্থাপন, জয়েন্ট রিপ্লেসমেন্ট, মেরুদণ্ডের অস্ত্রোপচার, ব্রেন টিউমারের অস্ত্রোপচার, হৃদ্‌রোগ বা ধমণীর চিকিৎসা, ল্যাপারোস্কোপিক ও মলদ্বারের অস্ত্রোপচার, মূত্রনালিসংক্রান্ত সমস্যার সেবা দেওয়া হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন