বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বহিষ্কৃতরা হলেন উপজেলার বর্ণি ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি শামীম আহমদ ও ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আবদুল মুহিত। দাসেরবাজার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক মাহতাব উদ্দিন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন কুমার চক্রবর্তী। উত্তর শাহবাজপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. আতাউর রহমান ও মো. মুমিনুর রহমান। দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন। বড়লেখা সদর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজ উদ্দিন। তালিমপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান ও সদস্য সুনাম উদ্দিন। দক্ষিণভাগ উত্তর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো. নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য আবদুল জলিল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আবদুল মানিক ও ইউনিয়ন তাঁতী লীগের আহ্বায়ক আশরাফ হোসেন এবং দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য আজির উদ্দিন।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘এই ১৫ জন দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। দলের নির্দেশে তাঁদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।’

তৃতীয় ধাপে ২৮ নভেম্বর বড়লেখা উপজেলার ১০ ইউনিয়নের ভোট গ্রহণ হবে। নির্বাচনে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন