default-image

ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক হেফাজত নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। ফরিদপুর পুলিশের সহায়তায় আজ শুক্রবার ভোরে শহরের পশ্চিম আলিপুর মহল্লায় নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করে ভাঙ্গা থানার পুলিশ।

গ্রেপ্তার মাওলানা মোহাম্মদ আবুল হোসাইন (৬১) হেফাজতে ইসলাম ফরিদপুর জেলা শাখার সহসভাপতি। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলিপুর মহল্লার মৃত ওমেদ আলীর ছেলে। আবুল হোসাইন ফরিদপুর শহরের চরকমলাপুর মাদ্রাসার মোহাদ্দেছ হিসেবে কর্মরত।

গত ২৭ মার্চ দুপুরে ভাঙ্গা থানায় হামলার ঘটনা ঘটে। থানার নিকটবর্তী একটি মাদ্রাসা থেকে মিছিল বের হয়ে মিছিলকারীরা অতর্কিতে থানায় হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। হামলার সময় ওই থানার কর্তব্যরত পুলিশসহ বেশ কিছু ব্যক্তি আহত হন। এ ঘটনায় ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ শহীদুল্লাহ বাদী হয়ে ৩০০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) বিকাশ মণ্ডল বলেন, এ মামলার আসামি হিসেবে শুক্রবার সকালে ফরিদপুর শহর থেকে আবুল হোসাইনকে গ্রেপ্তার করা হয়েছে। এ পর্যন্ত এ মামলায় ১৯ জনকে গ্রেপ্তার করা হলো। তিনি বলেন, গ্রেপ্তার হওয়া বাকি ১৮ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ড শেষে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে। আবুল হোসাইনকে আজ সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন