default-image

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় এক গৃহবধূকে (২৫) দল বেঁধে ধর্ষণের অভিযোগে পাঁচ যুবককে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের আটক করে পুলিশ।

আটক যুবকেরা হলেন উপজেলার দক্ষিণ ভান্ডারিয়া গ্রামের মো. শামিম হোসেন (৩২), ইব্রাহিম হোসেন (৩২), রব্বানী শিকদার (২৪), মিরাজ খন্দকার (২৩) ও জাহিদুল ইসলাম তালুকদার (২৫)।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ওই গৃহবধূকে গ্রাম থেকে জোর করে তুলে উপজেলা সদরের একটি কলাবাগানে নিয়ে যান। সেখানে ওই গৃহবধূকে আটজন মিলে ধর্ষণ করেন। রাত সাড়ে ১২টার দিকে ওই গৃহবধূকে পাশের একটি বাগানে নিয়ে আরেক দফায় ধর্ষণ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করে পুলিশ। আর গৃহবধূকে উদ্ধার করে থানায় নেওয়া হয়। আজ শুক্রবার গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বলেন, ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এই ঘটনার সঙ্গে জড়িত সবাইকে গ্রেপ্তারের পর এ বিষয়ে বিস্তারিত গণমাধ্যমকে জানানো হবে বলে জানিয়েছেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন