বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ওই ট্রাকচালকের নাম প্রসেনজিৎ বসু (২৪)। তিনি ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার সাফানগর এলাকার চিত্ত বসুর ছেলে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। হিলি পানামা পোর্টের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন।

সোহরাব হোসেন জানান, গত বৃহস্পতিবার ভারত থেকে পণ্যবাহী ট্রাক নিয়ে হিলি স্থলবন্দরে আসেন প্রসেনজিৎ। শনিবার সন্ধ্যায় বন্দরের অভ্যন্তরে তিনি অসুস্থ হয়ে পড়লে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর কিছুটা সুস্থতা অনুভব করলে বন্দর কর্তৃপক্ষ তাঁর মালিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রসেনজিৎকে ভারতে ফেরত পাঠানোর অনুরোধ জানান। আজ সকাল আটটায় নিজ দেশে ফেরার সময় বাংলাদেশ–ভারত শূন্যরেখায় তিনি আবার অসুস্থ হয়ে পড়লে সেখানেই তাঁর মৃত্যু হয়।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা কমল রায় বলেন, জ্বর-সর্দি-কাশি থাকায় ওই ট্রাকচালককে শনিবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়। রাতে তাঁকে চিকিৎসা দেওয়া হয়। এরপর তিনি কিছুটা সুস্থতা অনুভব করছিলেন। আজ সকালে তাঁকে হাসপাতাল থেকে ছাড়পত্রও দেওয়া হয়। ওই ট্রাকচালক বহুমূত্র রোগেও আক্রান্ত ছিলেন।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাসার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে তাঁর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন