default-image

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিশ্বের অনেক দেশে করোনাভাইরাসের ভ্যাকসিন তৈরি করা হচ্ছে, তাদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। ভালো মানের ভ্যাকসিন দেশে আনতে কয়েক দিনের মধ্যে চুক্তি করা হবে। সবাই একযোগে ভ্যাকসিন পাবেন না, তবে ধাপে ধাপে সবাইকে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসা যাবে।

শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নে শুভ্র সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের মধ্যে স্বাস্থ্যসম্মত খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করে জেলা রেড ক্রিসেন্ট সোসাইটি।

অনুষ্ঠানে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে অনুষ্ঠানে জাহিদ মালেক আরও বলেন, শুধু ভ্যাকসিন পেলেই করোনাভাইরাস চলে যাবে না, পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মুখে মাস্ক ব্যবহারের পাশাপাশি সামাজিক দূরত্ব মেনে চলতে হবে। ইউরোপের দেশগুলোতে করোনা বৃদ্ধি পেয়েছে। শীতের সময় বাংলাদেশেও করোনার প্রাদুর্ভাব বাড়তে পারে।

জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) হাফিজুর রহমান, জেলা রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক ইসরাফিল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে পাঁচ শতাধিক মানুষকে স্বাস্থ্যসম্মত খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0