বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে আলী হোসেন ইছাপুরা অটোস্ট্যান্ড থেকে ব্যাটারিচালিত রিকশায় করে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি সেতুর এলাকায় যান। তিনি ভাড়া বাবদ চালককে পাঁচ টাকা দেন। তবে চালক আরও বেশি ভাড়া দাবি করেন। বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। ওই চালকের সঙ্গে তাঁর পরিচিত আরেক চালক সেখানে আসেন। তাঁরা দুজন আলী হোসেনকে বেদম মারধর করেন। পরে স্থানীয় লোকজন আলী হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন বলেন, আজ বেলা ১১টার দিকে আলী হোসেন নামের ওই ব্যক্তিকে লোকজন হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। তাঁর বুকে আঘাতের চিহ্ন রয়েছে।

সরকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাশেদুল ইসলাম বেলা পৌনে দুইটার দিকে বলেন, ভাড়া নিয়ে কথা-কাটাকাটির জেরে এ ঘটনা ঘটেছে। ওই ঘটনার পর থেকে অভিযুক্ত দুই রিকশাচালক পলাতক। তাঁদের পরিচয় জানা যায়নি। তাঁদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন