default-image

জামালপুর-ইসলামপুর মহাসড়কের মির্জা আজম চত্বর এলাকায় গভীর রাতে ভুয়া পুলিশ সদস্য পরিচয়ে একদল যুবক সাধারণ মানুষের কাছ থেকে টাকা ও জিনিসপত্র ছিনতাই করছিলেন। এ সময় অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে পুলিশ তিন তরুণকে গ্রেপ্তার করে। রোববার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার তরুণেরা হলেন জামালপুর শহরের ইকবালপুর এলাকার মো. বাদশা মিয়া (২৮), কাচারিপাড়া এলাকার মো. মাকসুদুর রহমান (২৮) ও বোষপাড়া এলাকার মো. মোশারফ হোসেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই তরুণেরা কিছু দিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করছিলেন। রোববার রাতে তাঁরা মির্জা আজম চত্বরে প্রথমে পুলিশ সদস্য পরিচয়ে সাধারণ মানুষের গতিরোধ করে টাকা ও সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করে নিতে থাকেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, তাঁরা বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড করছিলেন। ছিনতাইয়ের সময় তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। ওই তরুণদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। তাঁদের ওই সব মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন