ভূরুঙ্গামারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিজ্ঞাপন
default-image

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু হয়েছে। অপর আরোহী আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ঘুণ্টিঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত আরোহীর নাম আসাদুজ্জামান ওরফে আকছেদ (৩৫)। তিনি মোংলার কুটি (কাশিম বাজার) গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। আসাদুজ্জামান পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।

আহত আরোহীর নাম মো. জিয়াউর রহমান (৩০)। তিনি দক্ষিণ বলদিয়া (রাঙালীর কুটি) গ্রামের আবুল হোসেনের ছেলে। জিয়াউর রহমানও পেশায় কাঠ ব্যবসায়ী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভূরুঙ্গামারী উপজেলার কচাকাটা থানার বলদিয়া থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন আসাদুজ্জামান ও জিয়াউর রহমান।

এ সময় বঙ্গসোনাহাট ইউনিয়নে ঘুণ্টিঘর নামক স্থানে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথরবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪৯০৬২) মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আসাদুজ্জামান মারা যান। গুরুতর আহত অবস্থায় জিয়াউর রহমানকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. আতিয়ার রহমান। তিনি জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন