default-image

কিশোরগঞ্জের ভৈরবে করোনায় আক্রান্ত হয়ে একজন বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। তিনি পেশায় একজন স্বাস্থ্যকর্মী ছিলেন। গতকাল শুক্রবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধার নাম মো. আসাদুজ্জামান (৭০)।

আজ শনিবার সকালে গ্রামের বাড়িতে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের হারিনা গ্রামে আসাদুজ্জামানের দাফন সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, আসাদুজ্জামান উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তী সময়ে ভৈরবে আনোয়ারা জেনারেল হাসপাতাল নামে একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর আগপর্যন্ত স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত ছিলেন। করোনার উপসর্গ দৃশ্যমান হলে তিনি ২৭ মার্চ ভৈরবে নমুনা দেন। পরদিন তাঁর করোনা শনাক্ত হয়। প্রথমে তাঁকে সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ার পর তাঁকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তিনি মারা যান।

করোনায় আসাদুজ্জামানের মৃত্যুর বিষয়টি ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খোরশেদ আলম নিশ্চিত করেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন