বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বক্তারা বলেন, সড়কে শৃঙ্খলা ফেরাতে সরকার ব্যর্থ হয়েছে। এই বিশৃঙ্খলার জন্য নাগরিকেরাও দায়ী। কারণ, নাগরিকেরা এখনো নিজের জীবনের নিরাপত্তা নিয়ে যথেষ্ট সচেতন নয়। পরিবহন সেক্টরে কর্মরত ব্যক্তিরা আইনকে আমলে নিতে চান না। এ অবস্থায় দেড় যুগের অধিক সময় ধরে মানুষকে সচেতন করতে ও সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণে বাধ্য করতে নিরাপদ সড়ক চাই সংগঠনটি কাজ করছে।

অনুষ্ঠানে বক্তব্য দেন রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মো. রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. খুরশীদ আলম, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকী বিল্লাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল আলীম, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন ভৈরব শাখার সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সংগঠনটির সাধারণ সম্পাদক মো. আলাল উদ্দিন, প্রথম আলো ভৈরব কার্যালয়ের নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, রক্তসৈনিক নজরুল ইসলাম প্রমুখ।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, মাসব্যাপী এ কর্মসূচির শুরু হয়েছে ১ অক্টোবর। এরই মধ্যে পরিবহননেতাদের নিয়ে উপজেলা মিলনায়তনে গোলটেবিল বৈঠক, সড়ক দুর্ঘটনা রোধে প্রশিক্ষণ কর্মশালা, শিক্ষার্থী সমাবেশ ও টেলিফিল্ম প্রদর্শন করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন