default-image

কিশোরগঞ্জের ভৈরবে ব্যবসায়ী সোহরাব উদ্দিনের (৩২) হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের মুক্তিযুদ্ধের স্মৃতিভাস্কর্য ‌দুর্জয় ভৈরব চত্বরে এ কর্মসূচি পালিত হয়।

বিজ্ঞাপন

পৌর শহরের কালিপুর এলাকাবাসী ও সোহরাব উদ্দিনের পরিবারের সদস্যরা এই কর্মসূচিতে অংশ নেন। তাঁরা জানান, সোহরাব হত্যার পাঁচ দিন পেরিয়ে গেছে। এই ঘটনায় আটজনকে আসামি করে মামলা করা হয়েছে। মূল আসামি স্থানীয় একজন মাদক ব্যবসায়ী। পাওনা টাকা কেন্দ্র করে সোহরাবকে ডেকে নিয়ে হত্যা করেন তিনি। আসামিরা এখন বাদী পক্ষকে নানাভাবে হুমকি দিচ্ছে। অথচ পাঁচ দিনেও তাঁদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। দ্রুততম সময়ের মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। এ সময় নিহত সোহরাবের বাবা মোতালিব মিয়া ও ভাই কাজল মিয়া উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সোহরাব উদ্দিনের বাড়ি উপজেলার কালিপুর উত্তরপাড়ায়। ভৈরবে তাঁর অটোরিকশার যন্ত্রাংশের দোকান ছিল। গত বৃহস্পতিবার তাঁকে ডেকে নিয়ে উপজেলার রামশংকরপুর এলাকায় হত্যা করা হয়। এ ঘটনায় তাঁর ভাই কাজল মিয়া বাদী হয়ে আটজনকে আসামি করে ভৈরব থানায় হত্যা মামলা করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ প্রথম আলোকে জানান, ঘটনার পরই সব আসামি নিরাপদ দূরত্বে চলে গেছেন। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য পড়ুন 0