default-image

একটি ভ্যানগাড়িকে ওভারটেক করে সামনে এগোতেই দ্রুতগতির ট্রাকের মুখোমুখি পড়ে যায় সিএনজিচালিত অটোরিকশাটি। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই প্রাণ হারান চালক মোহাম্মদ হানিফ (৬০)। আহত হন অটোরিকশার তিন যাত্রী। বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কালাবিবির কাছে পিএবি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ বাঁশখালী উপজেলার পুকুরিয়া চৌমুহনী এলাকার বাসিন্দা। আহত তিনজন হলেন আনোয়ারা উপজেলার তৈলারদ্বীপ গ্রামের মো. সানোয়ার (৩২), ভ্যানচালক চুন্নাপাড়ার মো. শফিক (৪৮) ও কেয়াগড় গ্রামের সৈকত বড়ুয়ার মেয়ে স্মরণী বড়ুয়া (৫)। মারাত্মক আহত মো. সানোয়ারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিরাজগঞ্জ থেকে বুধবার বিকেলে গরুবোঝাই করে আনোয়ারা আসার পথে ট্রাকটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন অটোরিকশাচালক। ওই সময় অটোরিকশা দুমড়েমুচড়ে যায় আর ট্রাকটি খাদে পড়ে যায়। পরে পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে। ওই সময় অটোরিকশাটি মইজ্জারটেক এলাকার দিকে যাচ্ছিল।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহত ভ্যানচালক মো. শফিক বলেন, ‘আমার গাড়িকে ধাক্কা মেরে ওভারটেক করতে গিয়ে ট্রাকের সামনে পড়ে অটোরিকশাটি। চোখের সামনেই এত বড় ঘটনা ঘটে গেল।’

আনোয়ারা থানার উপপরিদর্শক (এসআই) কমল মারমা বলেন, ট্রাকচালক পালিয়ে গেছেন। তবে গরুর মালিক ঘটনাস্থলে হাজির হয়েছেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, আহত ব্যক্তিদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0