ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

দুর্ঘটনা
প্রতীকী ছবি

সাতক্ষীরায় ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভ্যানের এক যাত্রী। মঙ্গলবার সকাল আটটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার সাতক্ষীরা-যশোর সড়কের তজুলপুর ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন রাকিবুর রহমান (২৪), আসাদুজ্জামান (২৯) ও মোখলেছুর রহমান (২৮)। রাকিবুর ও আসাদুজ্জামানের বাড়ি সাতক্ষীরা পৌর এলাকার বদ্দিপুর কলোনিতে। মোখলেছুরের বাড়ি সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকায়। তাঁরা তিনজন টাইলস মিস্ত্রির কাজ করতেন। আহত হয়েছেন সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের শাহাজাহান কবির (৩২)।

সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আহত ভ্যানযাত্রী শাহাজাহান কবির বলেন, একটি ব্যাটারিচালিত ভ্যানে তিনি ঝাউডাঙ্গা থেকে সাতক্ষীরার দিকে আসছিলেন। অপর দিক থেকে তিনজন একটি মোটরসাইকেলে কলারোয়া উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে তজুলপুর ইটভাটার সামনে দুটি যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজন আরোহী সড়কের ওপর ছিটকে পড়েন। ঘটনাস্থলে মারা যান রাকিবুর। অপর দুই আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিসাম আল কবির বলেন, মোখলেছুরকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। গুরুতর আহত আসাদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে তিনজনের লাশ হস্তান্তর করা হয়েছে।